জঙ্গি ও নাশকতাকারী দেশ ও জাতির শুত্রু : অসীম কুমার উকিল

আপডেট: August 2, 2024 |

মো: হুমায়ুন কবির, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি: ৭১’র পরাজিতরাই দেশে বিভিন্ন স্থানে জঙ্গি, সন্ত্রাস ও নাশকতা  কর্মকাণ্ড চালাচ্ছে। জঙ্গি, সন্ত্রাসী ও নাশকতাকারীরা দেশ ও জাতির শত্রু।

৭১’এর পরাজিত শক্তিরাই দেশেকে অস্থিতিশীল করতে বিভিন্ন নামে জঙ্গিবাদী কর্মকাণ্ড চালাচ্ছে। তারা এখন বিএনপির আশ্রয়-প্রশ্রয় থেকে সাধারণ মানুষের ক্ষতি করছে।

শুক্রবার (২ আগস্ট) বিকেলে কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল।

তিনি আরো বলেন, জামায়াত-শিবির দেশের স্বাধীনতা চায়নি। তারা দেশ ও জাতির শত্রু। তারা এখনো দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

যারা গুলশান ও শোলাকিয়ায় হামলা চালিয়ে মানুষ হত্যা করেছে তারা ইসলাম ও মানবতার শত্রু। এসব সন্ত্রাসী তাদের মদদদাতাদের প্রতিরোধ করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সাধারণ জনগণকেও এগিয়ে আসতে হবে।

বিশেষ বর্ধিত সভায় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অ্যাডভোকেট শামছুর রহমান লিটন।

কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আসাদুল হক ভূঞার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ার জাহান অঞ্জন, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক ভজন সরকার প্রমূখ।

বক্তব্য দেন, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের   সাংগঠনিক সম্পাদক দেওয়ান রনি,দপ্তর সম্পাদক মো. আব্দুল কাইয়ুম রোকন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল আহম্মেদ খান, ধর্ম বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মান্না রুবেল,সদস্য আল আমিন ভূঁইয়া, উপদেষ্টা মোহাম্মদ মিজানুর রহমান মিজান প্রমূখ।

এসময় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি /সাধারণ সম্পাদকবৃন্দ ও সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর