এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসুচী পালন

আপডেট: August 2, 2024 |

আসাদুর রহমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি: আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসুচী পালন করেছে।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া সরকারি কলেজে প্রাঙ্গণে এই বৃক্ষরোপন কর্মসুচী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শিশির কুমার রায়।

এসময় ক্লাবের সভাপতি এপেঃ আলহাজ্ব মনির উদ্দিন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি এপেঃ রমেশ চ্যাটার্জী, সহ সভাপতি এপেঃ সাগর, সেক্রেটারি এপেঃ সেলিম রেজা, ট্রেজারার এপেঃ রজব মিয়া, আইপিপি,এপেঃ হাবিব আহমেদ, পিপি খোন্দকার আব্দুল মজিদ, পিপি এপেঃ আকরাম হোসেন বাবু, এপেঃ ইয়ারুল ইসলাম (পিজিডি-৬), লাইফ মেম্বার ইন্জিনিয়ার এপেঃ আতিকুর রহমান, লাইফ মেম্বার এপেঃ কাজী রফিকুর রহমানসহ ক্লাবের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও কুষ্টিয়া সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নবীনূর রহমান খান, সহযোগী অধ্যাপক লাল মহম্মদসহ কলেজের বিভিন্ন বিভাগীয় প্রধান সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার নানাবিধ সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ততা উল্লেখ করে বক্তারা বলেন, এপেক্স ক্লাবের জন্ম হয়েছে মানবতার কল্যাণে কাজ করার জন্য।

দেশের যেকোন খারাপ পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়ায় এই সংগঠন এবং সংগঠনের কর্মীরা একইসাথে বিভিন্ন ধরণের সেবা মূলক কাজ করে যাচ্ছে কুষ্টিয়া ক্লাব।

সেই ধারাবাহিকতায় আজকে এই বৃক্ষরোপন কর্মসুচী উপলক্ষে এই কলেজ আঙ্গিনায় পর্যায়ক্রমে সাড়ে তিনশ ওষধি ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর