র‍্যাবের যৌথ অভিযানে মোটরসাইকেল চোর চক্রের আসামী গ্রেফতার

আপডেট: July 16, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘির মোটরসাইকেল চুরি হওয়া মামলার এজহারনামীয় আসামী মোঃ শামীম হোসেন(৩৩) কে র‍্যাব-১২,বগুড়া ও র‍্যাব-১ গাজীপুর এর যৌথ অভিযানে গাজীপুর জেলার কালিয়াকৈর থানা একালা থেকে গ্রেফতার করা হয়।

১৫ জুলাই (সোমবার) দিবাগত রাত সোয়া ১০ টার দিকে র‍্যাব-১২, বগুড়া গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আদমদিঘী থানার মোটরসাইকেল চুরি মামলার আসামী শামীম হোসেন গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন মৌচাক লোহাকৈর মাজার রোডে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, বগুড়া ও র‍্যাব-১ গাজীপুর এর যৌথ অভিযানে কালিয়াকৈর থানাধীন মৌচাক লোহাকৈর মাজার রোড সাকিনস্হ সুমন মন্ডল এর চায়ের দোকানের সামনে অভিযান পরিচালনা করে আসামী শামীম হোসেনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী শামীম হোসেন নওগাঁ জেলার আদমদিঘী থানাধীন আত্রাই থানার পতিস্বর গ্রামের মৃত-টাবলুস এর ছেলে।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন এর স্বাক্ষরিত এক প্রেস রিলিজে আজ বেলা সাড়ে ১২টায় এসব তথ্য জানান হয়।

র‍্যাবের পাঠানো প্রেস রিলিজে বলা হয়, গত ১৩ জুন ২০২৪ তারিখ রাত্রি অনুমান পৌনে ১০ টার দিকে আদমদিঘী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,আদমদিঘী থানাধীন কুয়াকুঞ্চ গ্রামস্হ কুয়াকুঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি চোরাই মোটরসাইকেল কেনাবেচা করছে।

এমন সংবাদের ভিত্তিতে আদমদিঘী থানা পুলিশ উক্ত স্হানে অভিযান পরিচালনা করেন মোটর সাইকেলসহ একজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদে তার সাথে আরো তিন জনের নাম প্রকাশ করে। যার পেক্ষিতে আদমদিঘী থানায় মামলা নং-১০,তারিখ ১৪/০৬/২৪ ধারা-৪১৩ পেনাল কোড-১৮৬০ রুজু হয়।

এই ঘটনার পর থেকে র‍্যাব আসামীদেরকে আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৫ জুলাই (সোমবার) র‍্যাব-১২, বগুড়া জানতে পারে আসামী শামীম হোসেন গাজীপুর এলাকায় অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, বগুড়া ও র‍্যাব-১,গাজীপুর কালিয়াকৈর থানাধীন জিএমপি লোহাকৈর মাজার রোড সাকিনস্হ সুমন মন্ডলের চায়ের দোকানের সামনে অভিযান পরিচালনা করে আসামী শামীম হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়ার আদমদীঘি থানায় সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর