বগুড়ায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

আপডেট: July 12, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলার শাহেববন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা বাজার নামকস্হানে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজন ও সিএজনির চালকসহ মোট ৪ জন ঘটনাস্হলেই নিহত হয়েছেন।

১১জুলাই (বৃহস্পতিবার) রাত সাড়ে ৭ টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সেরুয়া বটতলা বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনায় একই পরিবারের তিনজন ও সিএনজি চালিত অটোরিকশার চালকসহ মোট ৪জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

এছাড়াও এই ঘটনায়া অটোরিকশার আরও দুইজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে বগুড়া
শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাসাইল গ্রামের বদিউজ্জামানের ছেলে আরিফুল ইসলাম (৩২), তাঁর স্ত্রী মৌসুমী আক্তার (২৫), ছেলে সায়মুন হোসেন (৪) ও সিএনজি চালক একই জেলার তাড়াশ উপজেলার সেলুন গ্রামের পর্বত সেখের ছেলে মো. নাসিম (৩০)।

এই ঘটনায় আহত দুইজন হলেন- শেরপুর উপজেলার ছোনকা গ্রামের আফছার আলীর ছেলে গোলাম হোসেন (৫০) ও রায়গঞ্জ সদর উপজেলার কাওছার আলী (২৩)। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আবুল হাসেম এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানান,বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে ঢাকাগামী একটি চালবোঝাই ট্রাক মহাসড়কের সেরুয়া বটতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকসার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই একই পরিবারের ৩ জনসহ মোট ৪ জন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে।

এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি চালিত অটোরিকসা উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Share Now

এই বিভাগের আরও খবর