বগুড়ায় শাশুড়িকে হত্যাকারি পলাতক জামাই গ্রেপ্তার

আপডেট: July 12, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে জামাইকর্তৃক শাশুড়ী জবেদা বেগম(৬২) হত্যা মামলার একমাত্র আসামী তার মেয়ের জামাই রাসেল (২৮) কে র‍্যাব-১২, বগুড়া ও র‍্যাব-১৩, গাইবান্ধা এর যৌথ অভিযান গাইবান্ধা জেলার সাঘাটা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

১১ জুলাই (বৃহস্পতিবার) গোপন সংবাদের ভিত্তিতে অনুমান ০০,৩০ ঘটিকার সময় র‍্যাব-১২, বগুড়া ও র‍্যাব-১৩, গাইবান্ধা এর যৌথ অভিযানে গাইবান্ধা জেলার সাঘাটা থানাধীন হাজীপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামী রাসেলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী রাসেল বগুড়া জেলা আদমদীঘি থানার মিতলাই গ্রামের মোঃ সেলিম এর পুত্র(শ্বশুর সোলাইমান)।র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন স্বাক্ষরিত এক প্রেস রিলিজে এসব তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাবের পাঠানো প্রেস রিলিজে বলা হয়, গত ১০ জুলাই ২০২৪ বগুড়া জেলার আদমদীঘি থানার ছাতুয়া এলাকার মোঃ তবিবুর রহমান (৫০) আদমদিঘী থানায় এই মর্মে অভিযোগ করেন যে,তার বোন জবেদা বেগ(৬২) স্বামী মৃত-সোলাইমান, সাং মিতলাই জেলা বগুড়া নিজ বাড়িতে তার মেয়ে ও জামাইসহ সপরিবারে বসবাস করতো।

তার বোন জবেদা বেগমের নামে ৫৭ শতক জায়গা তার মেয়ের জামাই রাসেল প্রাইয় বিক্রি করে টাকা দিতে বলতো এবং নির্যাতন করতো।

এমতাবস্থায় ১০ /০৭/২৪ তারিখে মেয়ের,জামাই রাসেল কাজের জন্য বাহিরে যায় এবং দুপুর ১টার দিকে বাড়িতে ফেরত এসে দুপুরের খাবার চান।

ভিকটিমের মেয়ে তার জামাইকে খাবারের জন্য একটু অপেক্ষা করতে বলায় সে সময় তাদের মাঝে কথা কাটাকাটি হয় ও একপর্যায়ে রাসেল রান্না ঘরে লোহার বেড়ী দিয়ে ভিকটিমদের মেয়েকে মারপিট শুরু করে।

ভিকটিম তাদের মধ্যে সমাধান করার জন্য এগিয়ে আসলে জামাই রাসেলর হাতে থাকা লোহার বেড়ী দিয়ে শ্বাশুড়ী জবেদা বেগমের গলায় আঘাত করলে গলার ভিতরে বেড়ী ঢুকিয়ে,যায় ও রাসেল কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে ভিকটিমের মেয়ের চিৎকার শুনে স্হানীয় লোকজন ছুটে আসে ও ভিকটিমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে রওনা করলে পথিমধ্যে জবেদা বেগমের মৃত্যু হয়।

উক্ত অভিযোগের পেক্ষিতে আদমদিঘী থানায় মামলা নং-৫ তারিখ ১০/০৭/২৪ ধারা-৩০২,পেনাল কোড-১৮৬০ রুজু হয়। ঘটনার পরপরই র‍্যাব-১২, বগুড়া মামলার তদন্তকারী কর্মকর্তার সহিত সমন্বয় করে ছায়াতদন্ত ও গোয়েন্দা তৎপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১২, বগুড়া গোপন সূত্রে জানাতে পারে দায়েরকৃত মামলার আসামী রাসেল গাইবান্ধা জেলার সাঘাটা থানা এলাকায় অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে ১১/০৭/২৪ অনুমান ০০,৩০ ঘটিকার সময় র‍্যাব-১২, বগুড়া ও র‍্যাব-১৩, সিপিসি-৩ গাইবান্ধা এর যৌথ অভিযানে ওই এলাকা থেকে আসামী রাসেলকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে রাসেল র‍্যাবকে জানয়,তার পরিবারের সাথে যোগাযোগ রাখা তার স্ত্রী ও শাশুড়ী পছন্দ করতো না।

ঘটনার দিন রাসের তার ভাবীর জন্য গ্যাস ট্যাবলেট কিনতে হবে এরমক কথা তার স্ত্রীকে বলেছিল। এ নিয়ে স্ত্রী বিরক্ত হয়ে তাকে গালাগালি করে।

একপর্যায়ে স্ত্রী ও শাশুড়ী মিলে তাকে আক্রমণ করে। সেও পাল্টা আক্রমণ করলে এমন ঘটনা ঘটে।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, দাপ্তরিক কার্যক্রম শেষে গ্রেফতারকৃত আসামী রাসেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বগুড়ার আদমদীঘি থানায় হস্তান্তর করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর