পলাশে খাল সংস্কার কাজের উদ্বোধন করলেন এমপি রোজী

আপডেট: July 5, 2024 |

নরসিংদী জেলার পলাশ উপজেলার বালুচর পাড়া এলাকা হতে নতুন পাড়া পর্যন্ত ময়লা পড়ে বরাট হওয়া খাল পুরনো রুপে ফিরে আনতে সংস্কারের উদ্বোধন করলেন নরসিংদী জেলার মহিলা সংরক্ষিত আসনের এমপি ইন্জিনিয়ার মাসুদা সিদ্দিক রোজী। শুক্রবার (৫ জুলাই) সকালে তিনি এই কাজের উদ্বোধন করেন।

এমপি রোজী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা বাংলাদেশকে বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেল হিসেবে তৈরি করেছে। আমরা সেটার অংশীদার হতে চাই। প্রধানমন্ত্রী আমাকে জনগণের সেবা করার সুযোগ দিয়েছে। প্রথমে এই খাল দেখতে এসেছি। আসার পর দেখলাম পুরো খালটি ময়লা পড়ে ভরাট হয়ে গেছে। এলাকার মানুষ যারা আছেন তারা সবাই আমাকে বলছে, আপা এই খালটি পরিস্কার করার ব্যবস্হা করেন কারন এতো গন্ধ বের হচ্ছে চলাচল করতে আমাদের কষ্ট হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা আমাকে কাজের জন্য যে বরাদ্দ দিয়েছে আমি সেই কাজগুলো সঠিক ভাবে করবো।

রোজী আরও বলেন, আমি আমার জনগণকে সাথে নিয়ে এই এলাকার উন্নয়ন কাজ করতে চাই। আমি সব সময় আমার জনগণের পাশে আছি। তারা যখন মন চাবে তখনি আমার কাছে এসে তাদের মনের কথা বলবে। তাদের পাশে থেকে আমি সেবা করে যেতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেনো সব সময় সুস্থ ও ভালো থাকি এবং এলাকার উন্নয়ন কাজ করে এগিয়ে নিয়ে যেতে পারি।

Share Now

এই বিভাগের আরও খবর