বগুড়ায় ১৮৫৭ পিস “বুপ্রেনোরফিন” ইনজেকশনসহ  গ্রেফতার ১

আপডেট: July 4, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ র‍্যাব-১২, বগুড়া সোনাতলা উপজেলার গড়ফতেপুর গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৮৫৭ পিস “বুপ্রেনোরফিন” ইনজেকশন (Buprenorphine lnjection)সহ মোঃ ফারুক হোসেন (৩৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

০৩ জুলাই (বুধবার) দিবাগত রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, বগুড়া সোনাতলা উপজেলাধীন গড়ফতেপুর গ্রামে অভিযান চালিয়ে ১৮৫৭ বুপ্রেনোরফিন” ইনজেকশন(Buprenorphine lnjection) সহ মোঃ ফারুক হোসেনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২,বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন এর স্বাক্ষরিত এক প্রেস রিলিজে আজ বৃহস্পতিবার বেলা ২ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাবের পাঠানো প্রেস রিলিজে বলা হয়, র‍্যাব-১২,বগুড়া গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,বগুড়া জেলার সোনাতলা থানাধীন গড়ফতেপুর গ্রামে নিজে বাড়িতে একজন ব্যক্তি “বুপ্রেনোরফিন” ইনজেকশন (Buprenorphine lnjection) বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন।

এমন সংবাদের ভিত্তিতে ৩ জুলাই বুধবার দিবাগত রাত ২৩,০৫ ঘটিকায় র‍্যাব-১২, বগুড়ার একটি আভিযানিক দল সোনাতলা থানাধীন গড়ফতেপুর গ্রামস্হ আসামী ফারুক হোসেন এর বসত বাড়িতে অিভাযান পরিচালনা করে ১৮৫৭ পিস “বুপ্রেনোরফিন ইনজেকশন” উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ ফারুক হোসেন এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রাহণের জন্যা আজ বৃহস্পতিবার বেলা ২টার পর তাকে বগুড়াার জেলার সোনাতলা থানায় সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর