র‍্যাংগস ই-মার্ট এনেছে এলজির নতুন ‘ওএলইডি সি থ্রি সিরিজ ২০২৪’

আপডেট: July 4, 2024 |

এলজি ব্রান্ডের লেটেস্ট ওএলইডি সি থ্রি সিরিজের টিভি বাজারে এনেছে র‍্যানকন হোল্ডিংস লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান র‍্যাংগস ই-মার্ট।

আজ (৩ জুলাই, বুধবার) র‍্যাংগস ইমার্ট-এর গুলশান-২ শো রুমে এক অনুষ্ঠানে এই নতুন মডেলের টিভি প্রদর্শিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যানকন হোল্ডিংস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ফারহানা করিম; এলজি ইলেট্রনিক্সের রিজিওনাল সিইও জাই সিউং কিম (আরসিইও); এলজি সিঙ্গাপুরের ম্যানেজিং ডিরেক্টর সুং হু চুং; এলজি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ইয়ংগিল কো; র‍্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী; র‍্যানকন ইলেকট্রনিক্সের ডিভিশনাল ডিরেক্টর ইমরান জামান এবং র‍্যানকন ইলেকট্রনিক্সের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর রহমান।

এলজি’র আরসিইও জাই সিউং কিম বলেন, “আমরা সবসময় গ্রাহকদের পছন্দকে অগ্রাধিকার দিয়ে থাকি।

বরাবরের মত এবারও নতুন ফিচার ও অত্যাধুনিক প্রযুক্তির এই স্মার্ট টিভিগুলো আমরা বাজারে এনেছি এবং গ্রাহকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাবো বলেও আশা করি।”

র‍্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী বলেন, “র‍্যাংগস ই-মার্ট প্রতিনিয়ত অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ পণ্যগুলো গ্রাহকদের হাতে তুলে দিচ্ছে।

তাছাড়া দেশের বাজারে এলজি’র পণ্যের জনপ্রিয়তা রয়েছে। নতুন মডেলের এই টিভিগুলো গ্রাহকদের সন্তুষ্টি করবে বলে আমি বিশ্বাস করি।”

নতুন মডেলগুলো হলো; ৬৫ ওএলইডি সি থ্রি, ৫৫ ওএলইডি সি থ্রি, ৫৫ কিউএনইডি ৮০, ৭৫ন্যানো ৭৫, ৬৫ন্যানো ৭৫, ৫৫ন্যানো ৭৫, ৫০ন্যানো ৭৫, ৪৩ন্যানো ৭৫ এবং ৪৩ইউআর ৮০৫০।

নতুন এই মডেলগুলোতে আছে অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারস, যার মাধ্যমে উদ্ভাবন ও গ্রাহক সন্তুষ্টি অর্জনে এলজি’র প্রচেষ্টা প্রতিফলিত হয়েছে।

এলজি’র ওএলইডি-সি৩ সিরিজের টিভিগুলোতে যুক্ত করা হয়েছে অ্যাডভান্স ফিচার ও ওএলইডি ডিসপ্লে প্রযুক্তি। এ টিভিতে যুক্ত করা হয়েছে আলফা নাইন জেনারেশন ফাইভ এআই প্রসেসর, ওয়েবওস স্মার্ট টিভি প্লাটফর্ম, থিংক এআই ও ভয়েস কন্ট্রোল সুবিধা, গেমিং ফিচার সহ এইচডিএমআই পোর্ট, ইউএসবি পোর্ট, ব্লুটুথ ও ওয়াইফাই সুবিধা।

এছাড়াও র‌্যাংগস ই-মার্ট বিশ্বের বৃহত্তম ওএলইডি টিভি, এলজি ওএলইডি ৯৭ ইঞ্চি টেলিভিশন সরবরাহ করছে। এই অসাধারণ মডেলটি এক্সক্লুসিভলি বাংলাদেশের র‌্যাংগস ই-মার্ট স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে।

বিলাসবহুল ও উন্নত প্রযুক্তির চমৎকার উদাহরণ এই ওএলইডি সি৩ সিরিজের টিভি গ্রাহকদের চমৎকার ভিউইং অভিজ্ঞতা দেবে।

গ্রাহকদের আস্থা ও সন্তুষ্টি বাড়াতে উন্নত পণ্যের পাশাপাশি উন্নত বিক্রয়োত্তর সহায়তা প্রদানের অংশ হিসেবে র‌্যাংগস ই-মার্ট এলজি টিভির অফিসিয়াল পার্টস ও সার্ভিস ওয়ারেন্টি দিচ্ছে।

এই নতুন টিভি পণ্যগুলো গ্রাহকদের লাইফস্টাইল আরো বেশি আরামদায়ক করবে বলে আশা করা যাচ্ছে।

গ্রাহকদের থেকে ইতিবাচক সাড়া ও পণ্য ব্যবহারের পর তাদের সন্তুষ্টিমূলক প্রতিক্রিয়া পেতে র‍্যাংগস ই-মার্ট ব্যাপক আশাবাদী।

Share Now

এই বিভাগের আরও খবর