বগুড়ায় নবজাতক নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা নিহত, আহত ২

আপডেট: June 30, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় তিনদিনের নবজাতক সন্তানকে হাসপাতাল থেকে নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় জুথি নামে ওই নবজাতক সন্তানের মায়ের মৃত্যু হয়েছে।

তবে তিনদিন বয়সী নবজাতক সন্তান বেঁচে আছে। এই ঘনটনায় আহত হয়েছেন জুথির মা ও ভাই।

২৯ জুন (শনিবার) বিকালে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার শিমলা বাজার এলাকায় দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে জুথি খাতুন নামে ওই নবজাতক সন্তানের মা নিহত হন।

নিহত জুথি খাতুন শেরপুর উপজেলার কুসুম্বি ইউনিয়নের বংশধর এলাকার এনামুল হকের স্ত্রী।উক্ত ঘটনায় অহতরা হলেন- ভাত শিমলা এলাকার হেলালের স্ত্রী জেসমিন এবং ছেলে জিহাদ।

সম্পর্কে জুথির মা ও ভাই, এরা দু’জনেই গুরুতর আহত অবস্হায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এবস তথ্য নিশ্চিত করেছে বগুড়া ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আনিছুর রহমান।

নিহত জুথির স্বামী এনামুল হক বলেন, বগুড়া শহরের হেলথসিটি ক্লিনিকে আমার স্ত্রীর সিজার করা হয়।

সেখান থেকে শনিবার বিকালে আমার তিনদিনের নবজাতক সন্তানকে নিয়ে শ্বশুর বাড়ি এলাকা ভাত শিমলায় যাওয়ার জন্য সিএনজি যোগে রওনা হয়।

সিএজিতে আমার নবজাতক সন্তান,স্ত্রী জুথি, শ্বাশুড়ি এবং শ্যালক ছিল। পথিমধ্যে শিমলা বাজার একাকায় পৌঁছিলে অপর এক সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়।

পরে ফায়ার সার্ভিসের সহোযোগিতায় তাদের সবাইকে দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এখন শুনিতেছি আমার স্ত্রী মারা গেছে।তবে আমার তিনদিনের নবজাতক সন্তান বেঁচে থাকলেও শ্বশুড়ি ও শ্যালকের অবস্থা ভালো নয়।

ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়িরর উপ-পরিদর্শক আনিছুর রহমান এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান, সড়ক দুর্ঘটনায় জুথি খাতুন নামে এক নারী মারা গেছেন।

তাঁর সাথে থাকা নবজাতককে আমরা হাসপাতালে পাইনি।তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে নবজাতক ভালো আছে। জেসমিন ও জিহাদ নামে অপর দুই আহতর অবস্থা আশংকাজনক।

Share Now

এই বিভাগের আরও খবর