ময়মনসিংহের নান্দাইলে গাঁজাসহ গ্রেফতার ১

আপডেট: June 22, 2024 |

কামরুল হাসান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে ৫২ কেজি গাঁজা, একটি প্রাইভেটকারসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, ময়মনসিংহ ।

শুক্রবার সকালে র‌্যাব-১৪ এর  একটি আভিযানিক টিম  নান্দাইল চৌরাস্তা মোড়ে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে একটি প্রাইভেটকার ও ৫২ কেজি গাঁজাসহ সুজন মিয়া (৩৪)  নামের মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ।

র‌্যাব-১৪ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাব-১৪ এর  একটি আভিযানিক টিম  নান্দাইল চৌরাস্তা মোড়ে চেকপোস্ট বসায়।

এ সময় কিশোরগঞ্জ থেকে আসা সাদা রংয়ের একটি প্রাইভেটকার থামালে প্রাইভেটকারের চালক পালানোর চেষ্টা করলে চালক মো. সুজন, পিতা – মো. নাসির হাওলাদার, গ্রাম-ভাওরাইদ ২৩ নং ওয়ার্ড, গাজীপুর সিটি কর্পোরেশন, গাজীপুর, তাকে আটক করা হয়।

অতঃপর চালকের এর দেখানো মতে উক্ত প্রাইভেটকারের পিছনের ডালা (বক্স) থেকে ৫২ (বায়ান্ন) কেজি মাদকদ্রব্য গাঁজা, মাদক ব্যবসায়ী কাজে ব্যবহৃত ০১টি এ্যান্ড্রয়েড মোবাইল ফোন ও মাদক বহনের কাজে ব্যবহৃত সাদা রংয়ের প্রাইভেটকারটি উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

জব্দকৃত মাদকদ্রব্য গাঁজার আনুমানিক বাজার মূল্য ৭,৮০,০০০/- (সাত লক্ষ আশি হাজার) টাকা।

এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় একটি লিখিত এজাহার দায়ের করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

Share Now

এই বিভাগের আরও খবর