জয়পুরহাটে নানা আয়োজনের মধ্য দিয়ে সিজন-৬ এর সমাপনী ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত

আপডেট: June 21, 2024 |

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান তেঘর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের নিয়ে ঈদ পূর্ণ মিলনী ও ক্রিকেট টুর্নামেন্ট (টিএসপিএল) তেঘর স্কুল প্রিমিয়ার লীগ সিজন -৬ এর সমাপনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান বিকেলে তেঘর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় ২০১৮ ব্যাচ ২০১৪ ব্যাচকে ৬ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। উল্লেখ্য যে ২০১৮ ব্যাচ টানা ৫ বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ।

অনুষ্ঠানে স্কুলের সাবেক ছাত্র সুমন সোনার এর সঞ্চালনায় এবং স্কুলের সাবেক সভাপতি ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক বিশিষ্ট্য ব্যবসায়ী জাহিদ ইকবাল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (টিএসপিএল) পরিচালনা কমিটির সদস্য সচিব মিজানুর রহমান টিটো, সাবেক জিএস ও বিশিষ্ট সমাজ সেবক রফিকুল ইসলাম মিন্টু, মোহাম্মদাবাদ ইউপি সদস্য গোলাম কিবরিয়া মুকুল, সাবেক ছাত্র খালেদ হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির কোষাধ্যক্ষ সোহেল রানা, সদস্য সংগ্রাম পারভেজ, সাজ্জাদ হোসেন প্রিন্স, মুশফিকুর রহমান, টিএসপিএল প্রথম প্রক্ষেপকারী মাহমুদুজ্জামান রাকিব, রানা আহমেদ, ইমরান হোসেন, সাবেক ছাত্র নূর ইসলাম, ফয়সাল মাহমুদ সোহাগ, রাকিবুল হাসান রাকিব, মোহতেসাম রেজাসহ টিএসপিএল খেলায় অংশগ্রহণ কারী সকল দলের খেলোয়াড়বৃন্দ।

অনুষ্ঠানের আহবায়ক জাহিদ ইকবাল বলেন টিএসপিএল একটি পূর্ণ মিলনী অনুষ্ঠান।

এই টূর্ণামেন্ট এর উদ্দেশ্য হচ্ছে যুব সমাজকে মাদক ও নেশা থেকে দূরে রাখা। সকলের সহযোগীতা পেলে এই রকম খেলা ভবিষ্যতে করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Share Now

এই বিভাগের আরও খবর