বগুড়ায় ফেন্সিডিলসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: June 9, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় র‍্যাবের মাদক বিরোধী অভিযানে ৯৯ বোতল ফেন্সিডিলসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

০৮ জুন (শনিবার) সকাল ২০.৩০ ঘটিকার গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, বগুড়া জেলা সদর থানার নামুজা পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে দুই নারী মাদক ব্যবসায়ীকে ৯৯ ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত ওই দুই নারী মাদক ব্যবসায়ী হলো- বগুড়া সদর থানার মালতিনগর (দক্ষিণপাড়া) গ্রামের মোঃ হান্নান এর স্ত্রী মোছাঃ মাহফুজা বেগম(৪৯) এবং একই জেলা ও থানার নামাজগড় (তেতুলতলা) এলাকার মৃত-রফিকুল ইসলাম এর স্ত্রী মোছাঃ রিনা বেগম(৫৮)।

আজ রোববার দুপুরের পর র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন এক প্রেস রিলিজে এসব তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাবের পাঠানেো প্রেস রিলিজে বলা হয়,গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, সিপিএসসি বগুড়া ক্যাম্প জানতে পারে যে, লালমনিরহাট হতে বগুড়াগামী একটি সিএনজিতে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে নিয়ে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে (শনিবার-৮ জুন)সকাল ২০.৩০ ঘটিকায় র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল বগুড়া জেলা সদর থানার নামুজা পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ওই দুই নারীকে গ্রেফতার করে।

এ সময় তাদের বিশেষ কায়দায় রক্ষিত ৯৯ বোতল ফেন্সিডিল, দু’টি মোবাইল, দু’টি সীম কার্ড ও নগদ ৪৫০ টাকা উদ্ধারসহ জব্দ করা হয়।

প্রেস রিলিজে আরও উল্লেখ করা হয়, ধৃত আসামী মাহফুজা বেগমের নামে বগুড়া সদর থানায় দুইটি মাদক মামলা ও জয়পুরহাট থানায় দুইটি বিশেষ ক্ষমতা আইন মামলা এবং ধৃত আসামী রিনা বেগমের নামে বগুড়া ও গাইবান্ধা জেলায় সর্বমোট ৬টি মাদক ও বিশেষ ক্ষমতা আইন মামলা রয়েছে।

র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আজ রোববার বিকালে বগুড়া জেলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর