কেরানীগঞ্জ প্রেসক্লাবে নির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত

আপডেট: May 25, 2024 |

নিজস্ব প্রতিবেদক: কেরানীগঞ্জ প্রেসক্লাবের ২০২৪-২৬ দ্বিবার্ষিক নির্বাচনে নির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা বাস রোড এলাকায় প্রেসক্লাবের নিজস্ব ভবনের এই শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ও কেরানীগঞ্জ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শফিক চৌধুরী। এ সময় সহকারী নির্বাচন কমিশনার মোঃ ইউসুফ আলী স্বাগত বক্তব্য প্রদান করেন।

শপথপাঠ শেষে আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহণ করে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। কেরানীগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ রায়হান খানের সভাপতিত্বে ও কার্যনির্বাহী সদস্য নাসির উদ্দিন লিটনের সঞ্চালনায় আলোচনা সভায় নব নির্বাচিত সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মিন্টু স্বাগত বক্তব্য প্রধান করেন।
এ সময় কেরানীগঞ্জ প্রেস ক্লাবের প্রয়াত সদস্য আজাদ হোসেন সুমন, জাহাঙ্গীর হোসেন ঝানু ও হাসান শামীম স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এর আগে কেরানীগঞ্জের কৃতি সন্তান কথাসাহিত্যিক এস এম শাওন মনির কেরানীগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত সদস্যদের ফুল ও তার নিজের লেখা বই প্রেসক্লাবের সদস্যদের হাতে তুলে দিয়ে শুভেচ্ছা জানান।

গত ১৬ ই মে কেরানীগঞ্জ প্রেসক্লাবে ভবনে নির্বাচন অনুষ্ঠিত হলে সেখানে সদস্যদের ভোটে মোহাম্মদ রায়হান খান সভাপতি ও আলতাফ হোসেন মিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

৯ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত হবার পর আজ ২৫ মে শনিবার তারা শপথ গ্রহণ করেন।

Share Now

এই বিভাগের আরও খবর