শাহিদা রহমান রিংকু অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ওজাব)” এর উপদেষ্টা নির্বাচিত

আপডেট: May 13, 2024 |

 

স্টাফ রিপোর্টার: অনলাইন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন ” অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ওজাব)” সেন্ট্রাল কমিটির উপদেষ্টা নির্বাচিত হয়েছেন,
তাজা খবর এর ব্যবস্থাপনা সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবিকা, শিক্ষানুরাগী, মানবাধিকার নেত্রী, প্রযোজক, নারী উদ্যোক্তা, সাংবাদিক, খ্যাতিমান রাজনীতিবিদ ও নানান গুণেগুনান্নিত ব্যক্তিত্ব এ্যাড. শাহিদা রহমান রিংকু।

১১ মে ২০২৪ ইং ওজাব এর মহাসচিব মোহাম্মদ মনির হোসেন কাজী এ তথ্য নিশ্চিত করেন।

শাহিদা রহমান রিংকু ওজাব এর উপদেষ্টা নির্বাচিত হওয়ায় তাকে বিভিন্ন সংগঠন এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

শাহিদা রহমান রিংকু বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব যাতে সঠিক ভাবে পালন করতে পারি এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

উল্লেখ্য, এ্যাড. শাহিদা রহমান রিংকু জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, এস. আর মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের স্বত্বাধিকারী, এস. আর এন্টারপ্রাইজের কর্ণধার, রেজাউল করিম চৌধুরী (আর.কে চৌধুরী) কলেজের গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য, এস. আর ক্রীড়া সংঘ এর সভাপতি, দৈনিক তাজা খবর এর ব্যবস্থাপনা সম্পাদক, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ)’র উপদেষ্টা, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ফোরাম (বিটিএসএফ)’র কো-চেয়ারম্যান, হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’র কো-চেয়ারম্যান সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এর সাথে নানা ভাবে জড়িত আছেন।

Share Now

এই বিভাগের আরও খবর