জেনে নিন সোমবারের রাশিফল

আপডেট: September 11, 2023 |

তুলা: অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। যারা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, তারা আজ কোনো বহুপ্রতিক্ষিত খ্যাতি অর্জন করবেন। কারও কাছ থেকে বড় কোনো উপকার পেতে পারেন। ধর্মীয় কাজে দান করে শান্তি পাবেন। কাজের জন্য বাড়ির কেউ বাইরে যেতে পারে। সঙ্গীতচর্চায় নতুন সুযোগ আসতে পারে। স্বর্ণ ব্যবসায়ীদের জন্য দিনটা শুভ নয়।

বৃশ্চিক: এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা আজ তাদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পড়াশোনার খুব ভাল সুযোগ আসতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। নিজের কাজে ভুল করবেন না। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দিত হবেন। পরিবারের কোনো সদস্যের বিয়ের আলোচনা চলতে থাকলে তা পাকা হবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদে সাফল্য লাভ করবেন।

ধনু: বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে। নতুন ব্যবসা শুরু করলে উন্নতি করতে পারবেন। প্রেমে নতুন মোড় ঘোরার আশা। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ কাজে লাগান। উপার্জনের ভাগ্য ভাল, তবে ব্যয়ও থাকবে। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। বাড়িতে মেহমানের আগমনের সম্ভাবনা রয়েছে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত ঘটতে পারে। মা-বাবার সঙ্গে অকারণে ঝামেলা হতে পারে। বন্ধুদের সঙ্গে ঝামেলা হতে পারে।

মকর: প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যপূরণের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও কাছ থেকে উপকার পেতে পারেন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ভ্রমণে বাধা। শরীরে কোনো ব্যাধির জন্য যন্ত্রণা বাড়বে।

কুম্ভ: কর্মক্ষেত্রে আজ অত্যন্ত সর্তকতার সাথে কাজ করুন। আজ সন্ধ্যে নাগাদ আপনি একটি সুখবর পেতে পারেন। সামগ্রিকভাবে দিনটি ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি কোনো চমক পেতে পারেন। অফিসের প্রয়োজনে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে। বাড়তি কোনো খরচের জন্য ঋণ নিতে হতে পারে। বাবার সঙ্গে আলোচনায় ব্যবসার প্রসার ঘটবে। কোনো ভুল কাজ করার জন্য মনে শান্তি পাবেন না।

মীন: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। দিনের শেষভাগে আজ আপনি কোনো বিনোদনমূলক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকতে পারেন। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কঠিন পরিশ্রমের পর সাফল্য লাভ করবেন। সন্ধ্যাবেলা ক্লান্তি অনুভব হতে পারে।

জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করতে পারেন। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে কোনো বিবাদ চললে আজ তার সমাধান হবে। কর্মস্থলে জনপ্রিয়তা পেতে পারেন। ভালো কোনো সুযোগ হাতছাড়া হওয়ায় ক্ষোভ বাড়তে পারে।

Share Now

এই বিভাগের আরও খবর