দাম কমলো অপো A17 ফোনের

আপডেট: August 21, 2023 |

সাশ্রয়ী মূল্যে যুগান্তকারী সব প্রযুক্তি সুবিধা দেবার ক্ষেত্রে অপোর দৃঢ় প্রতিশ্রুতি আবারো নিশ্চিত করতে এই বৈশ্বিক স্মার্ট টেকনোলজি কোম্পানিটি এর জনপ্রিয় অপো A17 স্মার্টফোনের দাম উল্লেখযোগ্যভাবে কমিয়েছে, এতে করে গ্রাহকদের সন্তুষ্টির সাথে সাথে অনেকটা খরচও বাঁচবে।

এই ‘স্লিক’ ও ‘ফিচার-প্যাকড’ অপো A17 এর মূল্য ১৭,৯৯০ টাকা থেকে কমে এখন হয়েছে ১৬,৯৯০ টাকা এবং এই মূল্যছাড়ের উদ্দেশ্য হচ্ছে আরো বেশি বাংলাদেশি ক্রেতারা যেন বাজেটের চিন্তা ছাড়াই অপোর দারুণ সব স্মার্টফোনের দুর্দান্ত সব ফিচার উপভোগ করতে পারেন।

সকলের কাছে প্রযুক্তির উদ্ভাবনী শক্তিকে আরো কাছে নিয়ে আসার জন্য অপোর প্রমাণ হিসেবে এখন A17 আগের চেয়েও বেশি আকর্ষণীয় মূল্যে বাজারে পাওয়া যাচ্ছে। উন্নত সব ফিচার ও যুগান্তকারী প্রযুক্তিতে পরিপূর্ণ অপো A17 এর মাধ্যমে নামমাত্র মূল্যে ক্রেতারা পেতে যাচ্ছেন এক বিশেষ অভিজ্ঞতা। ছিমছাম এই প্যাকেজে অপো A17 একইসাথে দিচ্ছে ‘স্টাইল, ‘সাবস্ট্যান্স’ এবং ‘ভ্যালু’।

অপো A17 ফোনে প্রিমিয়াম ‘লেদার-ফিল’ ডিজাইনের সাথে আরো রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা, ৫০০০ এমএএইচ ক্ষমতার দীর্ঘস্থায়ী একটি ব্যাটারি এবং ৪ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‍্যাম। এই স্মার্টফোনটির স্ক্রিনের আকার ৬.৫৬ ইঞ্চি এবং স্ক্রিন রেশিও ৮৯.৮%। এছাড়া এটির পিক্সেল ডেনসিটি হচ্ছে ২৬৯ পিপিআই। ফোনটির রিফ্রেশ রেট ও টাচ স্যাম্পলিং রেট দুটোই ৬০ হার্জের।

এই অপো ডিভাইসটিতে রয়েছে ফিংগারপ্রিন্ট, ফেসিয়াল রিকগনিশন এবং দুটি ন্যানো সিম কার্ডের সুবিধা। ডিভাইসের সিস্টেম পরিচালনা করা হয় কালারওএস ১২.১ দ্বারা। প্রতিটি অপো A17 এর মালিকই বক্সের মধ্যে পাবেন একটি ফোন, একটি চার্জার, একটি মাইক্রো ইউএসবি ডেটা কেবল, একটি সিম ইজেক্টর টুল, একটি সেফটি গাইড, একটি কুইক গাইড এবং একটি প্রটেক্টিভ কেস।

বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরে নতুন নির্ধারিত এই মূল্যে অপো A17 স্মার্টফোন পাওয়া যাবে। প্রযুক্তি ও স্মার্টফোন বিষয়ে আগ্রহী ও অন্য ভোক্তাদের এই অফারের বিশেষ সুবিধা ও অতুলনীয় মূল্যে প্রযুক্তির সেরা অভিজ্ঞতা গ্রহণের ক্ষেত্রে অপো আরো উৎসাহী করে তুলতে চায়।

Share Now

এই বিভাগের আরও খবর