বগুড়ায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪

আপডেট: July 25, 2023 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব স্নিগ্ধ আক্তার পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল জনাব মোঃ শরাফত ইসলাম এর তত্ত্বাবধানে ডিবি বগুড়া’র ইনচার্জ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়া‘র পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে ৮০ বোতল ফেন্সিডিল, ০১ টি ট্রাক ও ০২ কেজি গাঁজাসহ ০৪ (চার) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া ডিবির একটি টিম (২৪ জুলাই) বগুড়া দুপচাঁচিয়া থানাধীন জিয়ানগর ইউপির জলঙ্গী গ্রামস্থ ভূতনাতলা দুপচাঁচিয়া হতে জয়পুরহাট গামী রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৮০ বোতল ফেন্সিডিল ও মাদকদ্রব্য ফেন্সিডিল বহনকারী একটি ট্রাকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারক্তরা হলেন- বগুড়ার সারিকান্দি উপজেলাধীন বারইপাড়া গ্রামের মৃত- জুয়েল হোসেন এর ছেলে মোঃ রেজাউল করিম(৪২), একই জেলার কাহালু থানাধীন দামাই গ্রামের মোঃ আব্দুল হামিদের ছেলে মোঃ হেমায়েত হোসেন ওরফে হিমেল(৩৮) ও দুপচাঁচিয়া থানার পাঁচথির গ্রামের মৃত- কুরবান আলীর ছেলে আব্দুর

এছাড়াও বগুড়া ডিবির ওপর একটি টিম ২৫/০৭/২০২৩ খ্রি. তারিখ ০৯:২৫ ঘটিকার সময় বগুড়া শাজাহানপুর থানাধীন সাজাপুর কাজীপাড়াস্থ আঃ জব্বার হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনের অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন- হবিগঞ্জ জেলা সদরের মৃত- লনি সূত্রধর এর ছেলে ১। মোঃ রিংকু হবিগঞ্জ জেলা সদরের মৃত-লনি সূত্রধর এর ছেলে মোঃ রিংকু সূত্রধর(৩৩) কে ০২(দুই) কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত রিংকু হবিগঞ্জ জেলা সদরের দানিয়ালপুর গ্রামের মৃত- লনি সূত্রধর এর ছেলে।

বগুড়া জেলা পুলিশ জানান গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দুপচাঁচিয়া ও শাজাহাপুর থানায় পৃথক পৃথক দুটি মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর