সিংগাইরে কন্ঠশিল্পী এমপি মমতাজের মধুর আড্ডার উদ্বোধন

আপডেট: April 16, 2023 |

সোহরাব হোসেন, সিংগাইর প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে মমতাজ চক্ষু হাসপাতাল, মমতাজ মা ও শিশু হাসপাতাল, মধু উজালা কোল্ড স্টোর ও বাউল মিউজিয়ামের পর এবার মমতাজের আধুনিক ও মানসম্মত রেস্টুরেন্টের যাত্রা শুরু হলো।

শনিবার (১৫ এপ্রিল ) সন্ধ্যায় ঘরোয়া পরিসরে  পারিবারিক সদস্য ও স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে উপজেলার জয়মন্টপের ভাকুম গ্রামে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে মধুর আড্ডার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও কন্ঠ শিল্পী মমতাজ বেগম।

উদ্বোধনী বক্তব্যে মমতাজ বেগম বলেন- আমার প্রয়াত বাবা মধু বয়াতি স্মৃতি স্মরণেই এই রেস্টুরেন্টের নামকরণ করা হয়েছে “মধুর আড্ডা”।

আজকে স্বল্প পরিসরে এর উদ্বোধন হলেও ঈদের পরে ব্যাপক আকারে এর যাত্রা শুরু  হবে। প্রতি বছর মধুর মেলা ও মায়ের মেলায় বিশেষ ব‍্যক্তিদের আগমন ঘটে থাকে।

বিশেষ করে তাদের জন্যও এ রেস্টুরেন্টটি হতে পারে বসার স্থান। চাহিদার ওপর নির্ভর করে মধুর আড্ডার পরিসর বৃদ্ধি হতে পারেও বলে মমতাজ বেগম জানান।

এ সময় মমতাজ বেগমের পারিবারিক সদস্যরা ছাড়াও  অন‍্যান‍্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল ইমরান, ওসি সৈয়দ মিজানুর ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান শহিদ, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, পল্লী বিদ‍্যুতের ডিজিএম মো. সফিকুল ইসলাম ছাড়াও স্থানীয় নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন ।

Share Now

এই বিভাগের আরও খবর