আহত পৌর মেয়রকে দেখতে এলেন পলক

আপডেট: April 9, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: নাটোরে সড়ক দুর্ঘটনায় সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস গুরুতর আহত হয়েছেন। এ খবর শুনেই পৌর মেয়রকে দেখতে ঢাকা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

রোববার (৯ এপ্রিল) ভোররাতে নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় প্রতিমন্ত্রী পলক সিংড়ার মেয়র জান্নাতুন ফেরদৌস ও তাঁর গাড়ি চালক রমিজুল ইসলামের চিকিৎসার সকল খোঁজ-খবর নেন।

সিংড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা আব্দুল মতিন জানান, গত মঙ্গলবার অফিসের কাজে মেয়র জান্নাতুল ফেরদৌস ঢাকায় যান। কাজ শেষে শনিবার রাতে বাসে নাটোরে আসেন।

পরে নাটোর থেকে পৌরসভার গাড়িতে সিংড়ায় ফেরার পথে মহাসড়কের খেজুরতলা এলাকায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় মেয়র জান্নাতুল ফেরদৌস ও গাড়িচালক রমিজুল ইসলাম গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক মেয়রকে ভোর রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিনাত রেহানা বলেন, পৌর মেয়রের নাক-মুখে গুরুতর জখম রয়েছে। এছাড়া পায়েও আঘাত রয়েছে। তাই ভোরেই তাকে রাজশাহী মেডিকেল কলেজে হস্তান্তর করা হয়েছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক বলেন, আমার স্নেহের ছোট ভাই সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছে। আল্লাহর রহমতে ফেরদৌস বর্তমানে ভালো আছে। সিটিস্ক্যান রিপোর্টসহ সব কিছু ভালো। এবং গাড়ি চালক রমিজুলের অবস্থা আল্লাহর রহমতে ভালো। তিনি মেয়রের সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Share Now

এই বিভাগের আরও খবর