হাতের আঙুলে চোট পেয়ে দ্বিতীয় টি-টুয়েন্টিতে অনিশ্চিত চাহার

আপডেট: February 18, 2022 |

হাতের আঙুলে চোট পেয়েছেন ভারতের পেসার দিপক চাহার। এতে করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টিতে অনিশ্চিত হয়ে পড়েছেন তিনি। খুব সম্ভবত দ্বিতীয় ম্যাচে তাকে ছাড়াই মাঠে নামতে হবে রোহিত শর্মার দলকে।

গতকাল বুধবার (১৬ ফেব্রুয়ারি) ইডেন গার্ডেন্সে ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে চোট পান চাহার। যদিও এখনো পর্যন্ত তার চূড়ান্ত রিপোর্ট আসেনি।

উইন্ডিজের ইনিংসে ফিল্ডিংয়ের সময় ডান হাতের বুড়ো আঙুলে আঘাত পান চাহার। সেই সময় ব্যাটিং করছিলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কাইরন পোলার্ড। তার শট আকটাতে গিয়েই বিপত্তি।

মাঠে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও শেষপর্যন্ত মাঠ ছাড়তে হয় চাহারকে। ডাগআউটে বসেও চলছিল তার চিকিৎসা। এরপর আর মাঠে নামতে পারেননি তিনি। তার চোট যে বেশ ভাল মতো লেগেছিল, তা দেখেই বোঝা যাচ্ছিল।

বোলিং বা ফিল্ডিং যেমন করেননি, তেমন ব্যাট হাতেও আর তাকে দেখা যায়নি। যদিও সূর্য কুমার যাদব এবং ভেঙ্কটেশ আইয়ারের পারফরম্যা্ন্সের জেরে তাকে ব্যাটিংয়ে নামতে হয়নি।

কিন্তু দ্বিতীয় ম্যাচে ভারতীয় দলের প্রথম একাদশে তিনি থাকবেন কিনা তা নিয়ে জল্পনা এখন তুঙ্গে। হওয়াটাই স্বাভাবিক। এই মুহূর্তে ভারতীয় দলের লোয়ার অর্ডার ব্যাটার হিসাবে অন্যতম ফেভারিট।

দক্ষিণআফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজের শেষ ম্যাচে ব্যাট হাতে দারুণ পারফরম্যান্স প্রদর্শন করেছিলেন তিনি। তাঁর অর্ধশতরানে ভর করে প্রায় ম্যাচ জিতেই এসেছিল ভারত। কিন্তু শেষপর্যন্ত ভাগ্য সঙ্গ দেয়নি। একইসঙ্গে তার বোলিংয়ের দক্ষতাও বেশ নজর কেড়েছে সকলের।

এরপরই আইপিএলে এবার রেকর্ড দামে বিক্রি হয়েছেন দীপক চাহার। ১৪ কোটি টাকায় গিয়েছেন চেন্নাই সুপার কিংসে। এরপরই প্রথমবার টি-টুয়েন্টি ফরম্যাটে ভারতের হয়ে নেমেছিলেন তিনি। কিন্তু প্রথম ম্যাচেই চোট। দ্বিতীয় ম্যাচে তার নামা নিয়েই চলছে জল্পনা।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর